আর একসঙ্গে কাজ করবেন না রণবীর-ক্যাটরিনা?

সাধারণত ব্রেকআপের পর বয়ফ্রেন্ড ও গার্লফ্রেন্ড একে অপরের মুখদর্শনও করতে চান না। তবে বলিউড এমন একটি জায়গা, যেখানে কাজের খাতিরে পেছনে ফেলতে হয় সম্পর্ককে। ‘জাগগা জাসুস’ চলচ্চিত্রে অভিনয় করতে গিয়ে যেমনটা করেছেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। তবে কাজের খাতিরে আর আপস নয়। ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, ‘জাগগা জাসুস’ ছবিতেই শেষবারের মতো জুটিবদ্ধ হয়েছেন দুজন। এরপর ক্যাট-রণবীর জুটিকে আর কখনো পর্দায় দেখতে পারবেন না দর্শক। বিষয়টা নিশ্চিত করেছেন দুজনেই।

‘জাগগা জাসুস’ মুক্তির তারিখ ঘনিয়ে আসছে, তাই রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ দুজনই ব্যস্ত ছবিটির প্রচার নিয়ে। হাসিমুখে তাঁরা একসঙ্গে দাঁড়াচ্ছেন ক্যামেরার সামনে। মূলত ছবির প্রতি তাঁদের দায়িত্ববোধ থেকেই আপস করছেন এ দুজন। তবে ক্যাটরিনা কাইফকে যখন রণবীর কাপুরের সঙ্গে আরেকটি ছবিতে অভিনয় করার ব্যাপারে জিজ্ঞেস করা হয়, তখন কোনো রাখঢাক না রেখেই ক্যাটরিনা বলেন, ‘এখনই কিছু বলা কঠিন। সবাই জানেন, রণবীর অনেক আন্তরিক ও পরীক্ষিত একজন। রণবীরের হাবভাব দেখে মনে হয়েছে, তিনি আমার সঙ্গে আর ছবি করতে আগ্রহী নন। না, এটা আর কখনো হবে না।’

ক্যাটরিনা তাঁর সাবেক প্রেমিক সম্পর্কে বর্তমান ধারণা বেশ খোলাখুলিভাবেই প্রকাশ করেছেন। এ ছাড়া সামাজিক মাধ্যমেও সরব তিনি। ‘জাগগা জাসুসে’র অফিশিয়াল পেজে তাঁর নাচের দক্ষতার ভিডিও কিংবা রণবীরের সঙ্গে অভিনয় করা কতটা কঠিন, সবই ফেসবুক লাইভে জানিয়েছেন এই তারকা।

অন্যদিকে, রণবীর ভবিষ্যতে ক্যাটরিনার সঙ্গে একসঙ্গে কাজ করবেন কি না, এ ব্যপারে মন্তব্য করতে রাজি হননি। তবে তাঁকে তাঁর জীবনের পাঁচজন গুরুত্বপূর্ণ মানুষের নাম জিজ্ঞেস করাতে তিনি বলেন, ‘আমি আপনাকে বলতাম যদি এটা আপনাকে খুশি করত। তবে আমি আমার পোষা দুটি কুকুরের নামই বলব।’

দুজনের ঘনিষ্ঠজনও জানাচ্ছেন, ভবিষ্যতে তাঁদের একসঙ্গে অভিনয় করার সম্ভাবনা খুবই কম। বর্তমানে রণবীর কাপুর ব্যস্ত রয়েছেন ‘দত্ত’ বায়োপিক নিয়ে। দত্তের কাজ শেষ হলেই অয়ন মুখার্জির ‘ড্রাগন’ ছবির কাজে হাত দেবেন রণবীর। অন্যদিকে ক্যাটরিনার বৃহস্পতি রয়েছে তুঙ্গে। তাঁর আসন্ন তিনটি চলচ্চিত্রই তিন খানের সঙ্গে। সালমান খানের সঙ্গে ‘টাইগার জিন্দা হ্যায়’, আমির খানের সঙ্গে ‘থাগস অব হিন্দুস্তান’, শাহরুখ খানের সঙ্গে আনন্দ এল রায়ের পরবর্তী চলচ্চিত্রেও অভিনয় করতে যাচ্ছেন ক্যাটরিনা।

[খবরটি এখান থেকে এসেছে]

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*