হঠাৎ শাহরুখের বাড়ির সামনে সালমান, ছাড়লেন হাঁক

মুম্বাইয়ের রাস্তায় সাইকেল চালাচ্ছেন সালমান খান। ছবি : ইনস্টাগ্রাম

বৃষ্টি-বাদলের দিনে বেশ চনমনে আবহাওয়া ভারতের মুম্বাইয়ে। এই আবহাওয়ায় বলিউড ভাইজান সালমান খানের মনে খেয়াল চাপল সাইকেল নিয়ে রাস্তায় ঘুরবেন তিনি। যেই ভাবা, সেই কাজ। দলবল নিয়ে ঘুরতে বের হলেন শহরের বান্দ্রা এলাকায়।

ঘুরতে ঘুরতে সালমান পৌঁছালেন শাহরুখের বাসভবন ‘মান্নাতের’ সামনে। প্রিয় বন্ধুর বাড়ির সামনে দিয়ে যাবেন আর একটু দুষ্টুমি করবেন না তা কি হয়! বাড়ির সামনে দাঁড়িয়ে শাহরুখের নাম ধরে চিৎকার করে ডাকাডাকি শুরু করলেন তিনি। এ সময় তাঁর মুখে ছিল দুষ্টুমিতে ভরা এক হাসি। ঘটনাস্থলে থাকা ভক্তরা ‘ভাইজানের’ ওই কার্যকলাপ বেশ উপভোগ করেন।

পরে সালমান খান এই ভিডিওটি ছবি শেয়ারিং অ্যাপ ইন্সটাগ্রামেও ছাড়েন। সেখানেও তুমুল জনপ্রিয়তা পায় সেটি।


সম্প্রতি সালমান তাঁর ‘বিয়িং হিউম্যান’ ব্র্যান্ডের অধীনে বেশ কয়েকটি সাইকেল ছেড়েছেন বাজারে। সেই সাইকেল নিয়ে ভাইজান মাঝেমধ্যেই মুম্বাইয়ের রাস্তায় ভ্রমণে বের হন। এমনকি একবার দলে জুটিয়েছিলেন বলিউড বাদশাহ শাহরুখ ও তাঁর ছেলে আরিয়ানকেও। 


বলিউড তারকা দুই খান একত্রে করেছেন বেশ কয়েকটি ছবি। সেগুলোর মধ্যে রয়েছে করণ-অর্জুন, হ্যাম তুমহারে হ্যায় সনম ও কুছ কুছ হোতা হ্যায়। তবে এসব বেশ পুরোনো কথা। তখন সালমান-শাহরুখের ছিল গলায় গলায় ভাব। কিন্তু পরে সেই বন্ধুত্বই পরিণত হয় দ্বন্দ্বে। দুজনের মধ্যে এই মনোমালিন্য বেশ সময় ধরে চলে। সম্পর্কের তিক্ততা এতটাই গভীরে পৌঁছায় যে দুজন দুজনের মুখ পর্যন্ত দেখতেন না।

তবে সম্প্রতি দুই খানের সম্পর্ক আবার জোড়া লাগে। সেই সুবাদেই সালমানের একটি ছবিতে অভিনয় করেছেন শাহরুখ। আসছে ঈদে মুক্তি পাচ্ছে সালমানের ছবি ‘টিউবলাইট’। সেখানে কিছুক্ষণের জন্য দেখা যাবে শাহরুখকে। কবির খানের পরিচালনায় টিউবলাইট থিয়েটারে আসবে ২৩ জুন।

[খবরটি এখান থেকে এসেছে]

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*