লিখটেনস্টাইনকে উড়িয়ে দিয়ে ৫-০ গোলের জয় পেল ইতালি

রবিবার রাতে বিশ্বকাপ বাছাইপর্বে দুর্বল লিখটেনস্টাইনকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে সাবেক বিশ্ব চ্যাম্পিয়ন ইতালি।একে একে লক্ষ্যভেদ করেন লরেঞ্জো ইনসিনিয়, আন্দ্রেয়া বেলোত্তি, এদের, ফেদেরিকো ও মানোলো গাব্বিয়াদিনি।

ইতালির গোলের অপেক্ষা শেষ হয় ৩৫তম মিনিটে। ডান দিক থেকে মিডফিল্ডার লিওনার্দো স্পিনাজ্জোলার ডি-বক্সে বাড়ানো বল পা দিয়ে উপরে তুলে জোরালো কোনাকুানি শটে দলকে এগিয়ে দেন নাপোলির ফরোয়ার্ড ইনসিনিয়ে।

দ্বিতীয়ার্ধের সপ্তম মিনিটে দুজন খেলোয়াড়ের মধ্যে দিয়ে ইনসিনিয়ের বাড়ানো বল ধরে দারুণ ক্ষিপ্রতায় ডি-বক্সে ঢুকে কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন তোরিনোর ফরোয়ার্ড বেলোত্তি।

আর ৭৪তম মিনিটে ব্যবধান আরও বাড়িয়ে জয় প্রায় নিশ্চিত করে ফেলেন এদের। ডান-দিকে বেলোত্তিকে পাস দিয়ে দ্রুত ভিতরে ঢুকে ফিরতি বল আট গজ দূর থেকে ভলিতে জালে পাঠান কিছুক্ষণ আগেই বদলি নামা ইন্টার মিলানের এই ফরোয়ার্ড।

৮২তম মিনিটে স্কোরলাইন ৪-০ করে সব অনিশ্চয়তার ইতি টানেন ফেদেরিকো। ডি-বক্সের বাইরে থেকে বাঁ-পায়ের জোরালো শটে গোলরক্ষককে পরাস্ত করেন বদলি নামা ফিওরেন্তিনোর এই খেলোয়াড়। যোগ করা সময়ে ১০ গজ দূর থেকে দলের শেষ গোলটি করেন গাব্বিয়াদিনি।

[খবরটি এখান থেকে এসেছে]

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*