ফিজ একজন ক্লাস বোলার:মিচেল স্টার্ক

প্রকাশঃ জুন ৭, ২০১৭


বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

বর্তমান ক্রিকেট দুনিয়ায় অন্যতম বিপদজ্জনক বোলার মানা হয় মিচেল স্টার্ককে। যার ইয়োর্কার ঘায়েন হয় বিশ্বের সব বাঘা বাঘা ব্যাটসম্যান। গতি, বাউন্স আর সুইংয়ে স্টার্ককে মোকাবেলা করা বড্ড কঠিন। চ্যাম্পিউন্স ট্রফিতে বাংলাদশের বিপক্ষে শেষ দিকে দুই ওভারে নিয়ে ছিলেন তিন উইকেটে নিয়ে ধষিয়ে দিয়েছিলেন। সেই মিচেল স্টার্কের মতে বাংলাদেশী বোলিং সেনসেশন মুস্তাফিজ একজন ক্লাস বোলার।

গতকাল (৫ই মার্চ) বাংলাদেশের বিপক্ষে ম্যাচে দুর্দান্ত বোলিং করে ৪ উইকেট নিয়েছেন স্টার্ক। এই ম্যাচ নিয়ে রিপোর্টারের সাথে কথোপকথনে ফিজ প্রসঙ্গ আসে। যদিও মুস্তাফিজের বোলিং আগে কাছ থেকে দেখেন নি স্টার্ক। তবে ফিজের নাম অনেক শুনেছেন। স্টার্ক বলেন, “আমি ফিজকে বোলিং করতে দেখি নি তবে আইপিএলে ওর নাম অনেক শুনেছি। এমন কিছু বামহাতি বোলার থাকা ভালো।”

২৭ বছর বয়সী স্টার্ক সম্মত হোন যে মুস্তাফিজ অনেক সম্মান অর্জন করেছে এবং তিনি বিশ্বাস করেন পরবর্তি বছরগুলোতেও ফিজ ভালো করবে। মুস্তাফিজকে ক্লাস বোলার উল্লেখ করে স্টার্ক বলেন, “হ্যা, অবশ্যই সে (মুস্তাফিজ) অনেক তরুণ এবং ক্লাস বোলার। সে অনেক সম্মান অর্জন করেছে। আমি নিশ্চিত যে আগামী কয়েক বছরেও সে অনেক ভালো করবে।”

মাশরাফি একবার উল্লেখ করেছিলেন, বর্তমান ক্রিকেট বিশ্বের সেরা দুইজন পেসার মুস্তাফিজ ও স্টার্ক। মাশরাফির কাছ থেকে এমন প্রশংসা পেয়ে আপ্লুত স্টার্ক বলেন, “এটা অনেক বড় সম্মানের। তিনি (মাশরাফি) অনেক ক্রিকেট খেলেছেন তাই অন্য অধিনায়কের কাছ থেকে এমন প্রশংসা আসলেই সম্মানের।”

সম্পর্কিত সংবাদ

কমেন্টস

[খবরটি এখান থেকে এসেছে]

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*