সংসদ অধিবেশনে বেঘোরে ঘুমাচ্ছেন সাহারা খাতুন

প্রকাশঃ জুন ৭, ২০১৭


বিডিমর্নিং ডেস্ক-

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের সংসদ অধিবেশনে ঘুমানো পুরনো অভ্যাস! ঘুমের কারণে তাকে প্রধানমন্ত্রীর পেছনের সারি থেকে সরিয়ে অন্য সারিতে পাঠিয়ে দেওয়া হয়। সংসদে সাহারা খাতুনের অবস্থানের পরিবর্তন হলেও পরিবর্তন হয়নি অবস্থার। আবারো সংসদ সদস্যদের বক্তৃতার সময় তাদের পাশে বা পেছনে বসেই বেঘোরে ঘুমাচ্ছেন তিনি।

বুধবার (০৭ জুন) সকাল সাড়ে ১০টার দিকে প্রধানমন্ত্রী ও অন্যান্য মন্ত্রীদের জন্য টেবিলে উত্থাপিত পশ্নোত্তরের পর ২০১৭-১৮ অর্থ বছরের প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনা শুরু হয়। প্রথম আলোচক হিসেবে সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি প্রায় ৩৫ মিনিট বক্তৃতা করেন। বক্তব্য রাখতে শুরু করে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। তার আলোচনার শুরু থেকেই সাবেক সাহারা খাতুনকে দেখা যায় ঘুমে ঢলে পড়তে। কখনও কখনও টেবিলের ওপর মাথা নুয়ে পড়ছে তার। আবার কখনও বাম চোয়ালে হাত রেখে ঘুমিয়ে পড়ছেন। মুক্তিযোদ্ধা মন্ত্রীর পেছনের চেয়ারে বসায় বার বার টেলিভিশনের পর্দায় তার ঘুমন্ত চেহারাটি ফুটে ওঠে।

এরআগেও গণভবনের ফাঁকা মাঠে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্বাচন পরবর্তী সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর টেবিলের সামনে বসা বর্তমান আওয়ামী লীগের বিভিন্ন মন্ত্রী, এমপি ও সাংবাদিকবৃন্দ। তাদের মাঝখানে বসে ঘুমাচ্ছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন।

সম্পর্কিত সংবাদ

কমেন্টস

[খবরটি এখান থেকে এসেছে]

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*