নিউজিল্যান্ডকে হারিয়ে মাশরাফিদের সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখলো ইংল্যান্ড

প্রকাশঃ জুন ৬, ২০১৭


বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ‘এ’ গ্রুপের গুরুত্বপূর্ণ  স্বাগতিক ইংল্যান্ডের কাছে ৮৭ রানে হারলো নিউজিল্যান্ড।  প্রথমে টসে হেরে ব্যাটিং করে সব উইকেট হারিয়ে ৩১০ রান করে ইংল্যান্ড। ৩১১ রানের জবাবে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ৫০ ওভারের আগেই সব উইকেট হারিয়ে ২২৩ রান করে নিউজিল্যান্ড।

এর আগে শুরুতে ৩৭ রানেই ধাক্কা খেয়েছিল স্বাগতিকরা। বিপজ্জনক জেসন রয়কে (১৩) বোল্ড করে দেন মিলান। অপর ওপেনার অ্যালেক্স হেলসকেও (৫৬) তিনি বোল্ড করেন। তবে দ্বিতীয় উইকেটে জো রুটের সঙ্গে ৮১ রানের জুটি গড়ার পর। রুট বেচারার দুর্ভাগ্য। দারুণ ব্যাটিং করে ৬৫ বলে ৬৪ রান তুলে ফেলেছিলেন।

দুর্ভাগ্যের শিকার হয়েছেন অলরাউন্ডার বেন স্টোকসও। তিনি ৫৩ বলে ৪৮ রান করে ট্রেন্ট বোল্টের শিকার হয়েছেন। তবে শেষের দিকে একেবারেই দাঁড়াতে পারেনি ইংলিশ ব্যাটসম্যানরা।

ইংল্যান্ড একাদশ:
জেসন রয়, অ্যালেক্স হেলস, জো রুট, ইয়ন মরগান (অধিনায়ক), বেন স্টোকস, জস বাটলার, মঈন আলি, লিয়াম প্লাঙ্কেট, জেক বল, আদিল রশিদ, মার্ক উড।

নিউজিল্যান্ড একাদশ:
মার্টিন গাপটিল, লুক রনকি, কেন উইলিয়ামসন (অধিনায়ক), রস টেলর, নেইল ব্রুম, জেমস নিশাম, কোরি অ্যান্ডারসন, মিচেল স্যান্টনার, অ্যাডাম মিলনে, টিম সাউদি, ট্রেন্ট বোল্ট।

সম্পর্কিত সংবাদ

কমেন্টস

[খবরটি এখান থেকে এসেছে]

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*