যানজট এড়াতে গ্রামের পথে পিকআপ, ট্রেনের ধাক্কায় নিহত ২

গাজীপুরের কালিয়াকৈরে একটি পিকআপ ভ্যানকে আধা কিলোমিটার টেনে নিয়ে যায় ট্রেন। ছবি : এনটিভি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় ট্রেনের ধাক্কায় মাছভর্তি একটি পিকআপ ভ্যানের দুই আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

আজ শনিবার বিকেলে ওই দুর্ঘটনার কারণে ঢাকা-খুলনা ও উত্তরবঙ্গের রেলসড়কে প্রায় এক ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ ছিল।

জয়দেবপুর রেলওয়ে জংশনের স্টেশন মাস্টার মো. শাহজাহান ও রেলওয়ে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) দাদন মিয়া জানান, আজ সিরাজগঞ্জ থেকে মাছ ভর্তি একটি পিকআপ ভ্যান ঢাকায় যাচ্ছিল। পথে যানজট এড়াতে পিকআপটি কালিয়াকৈরের একটি আঞ্চলিক সড়ক দিয়ে যেতে থাকে। বিকেল পৌনে ৩টার দিকে কালিয়াকৈরের হাইটেক পার্কের পাশে বক্তারপুর এলাকায় অরক্ষিত একটি রেলক্রসিং দিয়ে পিকআপটি ঢাকা-খুলনা রেলসড়ক পার হওয়ার সময় থেমে যায়। এ সময়ে খুলনা থেকে ঢাকাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেন ওই পিকআপটিকে ধাক্কা দেয়। পরে পিকআপটিকে টেনে প্রায় আধা কিলোমিটার দূরে নিয়ে যায় ট্রেনটি। এতে পিকআপটি দুমড়ে-মুচড়ে যায়।

এএসআই দাদন মিয়া জানান, ট্রেনের ধাক্কায় পিকআপটির দুজন আরোহী নিহত ও তিনজন আহত হন। স্থানীয়রা আহত তিনজনকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান থেকে দুজনকে উন্নত চিকিৎসার জন্য আশঙ্কাজনক অবস্থায় টাঙ্গাইলের কুমুদিনী হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।  

কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আবু রায়হান সিদ্দিক জানান, মাথায় গুরুতর জখমসহ আহতদের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

[খবরটি এখান থেকে এসেছে]

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*