বিষয়টি নিয়ে কথা বলতে চাই না : তিশা

১৭ আগস্ট ২০১৭, ১৫:৩৮ | আপডেট: ১৭ আগস্ট ২০১৭, ১৫:৪০

মডেল-অভিনেত্রী তানজিন তিশা।ছবি : সংগৃহীত

সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের সঙ্গে তাঁর সাবেক স্ত্রী রেহানের বিচ্ছেদের খবর সবার জানা। তবে তাঁদের বিচ্ছেদের কারণ নাকি মডেল-অভিনেত্রী তানজিন তিশা। বিভিন্ন গণমাধ্যমে এমন অভিযোগ করেছেন রেহান।

বিচ্ছেদের পর তিশা নাকি অনেক কুটক্তিমূলক খুদে বার্তাও পাঠিয়েছেন বলে অভিযোগ করেছেন রেহান। সম্প্রতি রেহান তিশার পাঠানো কিছু খুদে বার্তার স্ক্রিনশট তাঁর ফেসবুকে প্রকাশ করেছেন। এটা দেখে বেশ চটেছেন তিশা। কারণ স্ক্রিনশটে তিশার ব্যক্তিগত ফোন নম্বর রয়েছে। এরপর থেকে অনেক অপরিচিত নম্বর থেকে আজেবাজে কল পাচ্ছেন বলে গণমাধ্যমে জানান তিশা।

এ বিষয়ে তানজিন তিশা এনটিভি অনলাইকে বলেন, ‘বিষয়টি নিয়ে গণমাধ্যমে আমি আর কথা বলতে চাই না। আমি এখন শুটিংয়ে আছি। শুটিং নিয়ে ব্যস্ত থাকতে চাই। আমি একজন আইনজীবীর সঙ্গে কথা বলেছি। তিনি আমার কাজে মনোযোগী হওয়ার কথা বলেছেন। বিষয়টি নিয়ে অতিরিক্ত কিছু হলে আমার আইনজীবী ব্যবস্থা নিবেন।’

তানজিন তিশা আরো যোগ করে বলেন, ‘আমি সত্যি চাই না এসব নিয়ে লেখালেখি হোক। পাবলিসিটির জন্য অনেকে অনেক কিছু করতে পারে। এটা সবার বোঝা উচিত।’

অন্যদিকে, তানজিন তিশার মা বলেন, ‘আমি আমার মেয়েকে চিনি। তাঁর সম্পর্কে অভিযোগ সত্যি নয়।’

বিজ্ঞাপনের মডেল ও নাটকের অভিনয় করে খুব দ্রুত জনপ্রিয়তা পেয়েছেন তানজিন তিশা। গত ঈদুল ফিতরে তাঁর অভিনীত ‘একটি সন্দেহের গল্প’ নাটকটি বেশ আলোচিত হয়। আসছে ঈদুল আজহাতে তাঁকে বেশকিছু নাটকে দেখা যাবে।

[খবরটি এখান থেকে এসেছে]

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*