ড্রেসিংরুমে হার্দিক পাণ্ডিয়া-রবীন্দ্র জাদেজার ‘মারামারি’!

পাকিস্তানের বিপক্ষে চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে যখন একের পর এক নামকরা ব্যাটসম্যানরা ব্যর্থতার মিছিলে যোগ দিচ্ছেন সেখান থেকে ম্যাচের হাল ধরেছিলেন ভারতীয় অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া। একা হাতে শাসন করছিলেন পাকি বোলারদের।  কিন্তু রবীন্দ্র জাদেজার ভুলে পাণ্ডিয়া রান আউট হওয়ার পর ভারতের পরাজয় নিশ্চিত হয়ে যায়। এই ঘটনার পর মাঠ থেকেই দুজনের মনোমালিন্য শুরু হয়। একটি টুইট করে আবার মুছেও দেন পাণ্ডিয়া। সেই ঘটনার রেশ এখনও কাটেনি!

বর্তমানে ভারতীয় দল ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছে। তার মধ্যেই এমন একটি ভিডিও সামনে এসেছে যা সমস্ত কিছুরই উর্ধ্বে। যেখানে ড্রেসিংরুমে চলছে জাদেজা ও পাণ্ডিয়ার মধ্যে মারামারি। সোশ্যাল মিডিয়ার কল্যাণে ভিডিওটি বর্তমানে ভাইরাল। ভিডিওটিতে দেখা যাচ্ছে দুই ক্রিকেটার একে-অপরের সঙ্গে মারামারি করছেন। তবে ভিডিওটি আসল নয়। ‘ডাব্লিউ ডাব্লিউ এফ’ গেমের মধ্যেই কেউ একজন দুই ক্রিকেটারের চরিত্র তৈরি করেছেন। তারপর দুজনের মারামারির দৃশ্যের ভিডিও ইউটিউবে আপলোড করেছেন। এখনও পর্যন্ত অনেকেই ভিডিওটি দেখেছেন।

সেই ফাইনাল ম্যাচে ২৭ তম ওভারে হাসান আলির বলে শট নিয়েছিলেন জাদেজা। জাদেজা কল করলে পাণ্ডিয়া রান নিতে এগিয়ে গেলেও জাদেজা দাঁড়িয়েই থাকেন। যে কারণে ৭৬ রানের ঝড়ো ইনিংস খেলে রান আউট হয়ে যান পাণ্ডিয়া।  ভারতের হারের পর এই ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়। জাদেজাকে দাঁড় করানো হয় কাঠগড়ায়।  অনেকেই কটাক্ষ করে বলেন, ‘কাটাপ্পা’ জাদেজার হাতেই খুন হলেন ‘বাহুবলী’ পাণ্ডিয়া। কেউ কেউ আবার লিখেছেন, “জাদেজার জন্যই এমন ভরাডুবি হল। তাকে পাকিস্তানে পাঠিয়ে দেওয়া উচিত। “

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*