কাউন্টিতে আগামী সপ্তাহে আমিরের অভিষেক

  আগামী সপ্তাহে ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেটে এসেক্সের হয়ে অভিষেক হতে যাচ্ছে পাকিস্তানের বাঁ-হাতি পেসার মোহাম্মদ আমিরের। আগামী সোমবার দিবা-রাত্রির ম্যাচে মিডেলসেক্সের বিপক্ষে খেলতে নামবে এসেক্সে।

 সেই ম্যাচে আমিরের সুযোগ পাবার সম্ভাবনা শতভাগ। কারণ, বর্তমানে দুর্দান্ত ফর্মেই রয়েছেন আমির। সদ্য শেষ হওয়া আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচে বল হাতে ২২ গজে আগুন ঝরিয়েছেন আমির। সেমিফাইনালে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে ৫৩ রানে ২ উইকেট এবং ফাইনালে ভারতের বিপক্ষে ১৬ রানে ৩ উইকেট নেন তিনি। ফলে প্রথমবারের মত চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা ঘরে তোলে পাকিস্তান।

চ্যাম্পিয়ন্স ট্রফির পারফরমেন্স কাউন্টি ক্রিকেটে করতে মুখিয়ে আছেন আমির। তিনি বলেন, ‘আশা করি কাউন্টি ক্রিকেটেও ভালো করতে পারবো। কাউন্টিতে খেলতে আমি মুখিয়ে আছি।’কাউন্টির দল এসেক্সের প্রধান কোচ ক্রিস সিলভারউড বলেন, ‘বর্তমানে বিশ্বে অন্যতম মেধাবী এক বোলার আমির। এসেক্সের জার্সি পরে সে কি করবে তা দেখার জন্য আমাদের আর তর সইছে না। ফ্লাড-লাইটে গোলাপি বলে তার দুর্ধর্ষ ডেলিভারিগুলো দেখতে চাই।’

চ্যাম্পিয়ন্স ট্রফিতে ৪ ম্যাচে ৫ উইকেট নিয়েছেন আমির। ন্যাটওয়েষ্ট টি-২০ ব্লাষ্টের ম্যাচসহ এসেক্সের হয়ে এবারের মৌসুম খেলবেন তিনি।

 

[খবরটি এখান থেকে এসেছে]

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*